বাংলালিংক এসএমএস কেনার কোড জেনে নিন

বাংলালিংক এসএমএস কেনার কোড খুঁজছেন? এসএমএস প্যাকেজ ক্রয় করতে চাইলে এসএমএস কেনার কোড জেনে রাখা আবশ্যক। প্রতিটি সিম কোম্পানির আলাদা আলাদা এসএমএস প্যাকেজ এবং প্যাকেজ এক্টিভেশন কোড রয়েছে। বাংলালিংক সিমে এসএমএস অফার কিনতে চাইলে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে বাংলালিংক এসএমএস প্যাকেজ কেনার কোড শেয়ার করবো। এতে করে, আপনি চাইলে কোড ডায়াল করেই এসএমএস অফার ক্রয় করতে পারবেন। তো চলুন, পোস্টের মূল বিষয়ে ফিরে আসা যাক।

বাংলালিংক এসএমএস কেনার কোড

বাংলালিংক এসএমএস কেনার কোড

বাংলালিংক সিমে অনেক এসএমএস অফার রয়েছে। আপনার পছন্দ মতো অফার কিনতে পারবেন বাংলালিংক সিম। এছাড়াও, সাশ্রয়ী দামেও বাংলালিংক সিমে এসএমএস অফার পাওয়া যায়। ১ দিন মেয়াদের, ৩ দিন মেয়াদের, ৭ দিন মেয়াদের সহ ৩০ দিন মেয়াদের এসএমএস প্যাকেজ এর তালিকা শেয়ার করবো আপনাদের সাথে। চলুন, Banglalink SMS Offer গুলো দেখে নেয়া যাক।

বাংলালিংক ৫ টাকায় ৫০০ এসএমএস অফার

বাংলালিংক ৫ টাকায় ৫০০ এসএমএস অফার কেনার কোড হচ্ছে *132*1# । এই কোডটি ডায়াল করলে বাংলালিংক সিমে ৫ টাকা দিয়ে ৫০০ এসএমএস প্যাকেজ পেয়ে যাবেন। এই এসএমএস অফারটির মেয়াদ হচ্ছে ৭ দিন। যেকোনো বাংলালিংক সিম থেকে এই অফারটি ক্রয় করতে পারবেন। অফার কেনার জন্য আপনার সিমে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকতে হবে।

  • বাংলালিংক এসএমএস চেক কোড হচ্ছে – *১২১*১০০#

আরও পড়ুন – রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফার

বাংলালিংক ৩ টাকায় ৩০ এসএমএস অফার

বাংলালিংক সিমে ৩ টাকা দিয়ে ৩০ এসএমএস অফার কেনার জন্য *১২১*১০১৩# কোডটি ডায়াল করতে হবে। এই কোডটি ডায়াল করলে আপনার সিমে থাকা ৩ টাকা কেটে নিয়ে আপনাকে ৩০ এসএমএস দিয়ে দিবে। এই এসএমএস প্যাকেজের মেয়াদ ৩ দিন। এছাড়াও, আপনি চাইলে এই এসএমএস প্যাকেজটি My BL অ্যাপ ব্যবহার করেও ক্রয় করতে পারবেন।

  • বাংলালিংক এসএমএস চেক কোড হচ্ছে – *১২১*১০০#

বাংলালিংক ১৫ টাকায় ২০০ এসএমএস অফার

১৫ টাকা দিয়ে ২০০ বাংলালিংক এসএমএস কেনার কোড হচ্ছে *১২১*১৫# । এই কোডটি ডায়াল করলে আপনার সিমে থাকা ১৫ টাকার বিনিময়ে ২০০ এসএমএস এর একটি প্যাকেজ পেয়ে যাবেন। এই প্যাকেজটির মেয়াদ হচ্ছে ১ দিন। এই প্যাকেজটি আপনি চাইলে মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করেও ক্রয় করতে পারবেন।

  • বাংলালিংক এসএমএস চেক কোড হচ্ছে – *১২১*১০০#

বাংলালিংক ৩০ টাকায় ৫০০ এসএমএস অফার

বাংলালিংক সিমে ৩০ টাকায় ৫০০ এসএমএস অফার কেনার কোড হচ্ছে *১২১*৩০# । এই কোডটি ডায়াল করলে ৩০ টাকায় ৫০০ এসএমএস প্যাকেজ পেয়ে যাবেন। এই প্যাকেজটি আপনি চাইলে মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করেও ক্রয় করতে পারবেন। এসএমএস প্যাকেজটির মেয়াদ হচ্ছে ১ দিন।

  • বাংলালিংক এসএমএস চেক কোড হচ্ছে – *১২১*১০০#

আরও পড়ুন – রবি এসএমএস কেনার কোড

বাংলালিংক ৭০ এসএমএস ৭ টাকা

বাংলালিংক সিমে ৭ টাকায় ৭০ এসএমএস অফার কেনার কোড হচ্ছে *১৬৬*৭৭০# । এই কোডটি ডায়াল করলে আপনার সিমে ৭ টাকায় ৭০ এসএমএস পেয়ে যাবেন। বাংলালিংক ৭০ এসএমএস প্যাকেজটির মেয়াদ হচ্ছে ১ দিন। মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করেও এই এসএমএস প্যাকেজটি ক্রয় করতে পারবেন।

  • বাংলালিংক এসএমএস চেক কোড হচ্ছে – *১২১*১০০#

বাংলালিংক এসএমএস চেক কোড

বাংলালিংক সিমে কত এসএমএস আছে জানার জন্য *১২১*১০০# কোডটি ডায়াল করতে হবে। আপনার সিমে কোনো এসএমএস প্যাকেজ ক্রয় করা থাকলে আপনি উক্ত প্যাকেজের কত এসএমএস বাকী আছে তা জানতে পারবেন। যেকোনো বাংলালিংক সিম থেকে এই কোডটি ডায়াল করে এসএমএস কতটি আছে তা চেক করতে পারবেন।

এছাড়াও, আপনি চাইলে মাই বাংলালিংক অ্যাপ গুগল প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে ইন্সটল করে তা দিয়ে আপনার বাংলালিংক সিমের এসএমএস প্যাকেজ চেক করতে পারবেন। মাই বাংলালিংক অ্যাপ দিয়ে এসএমএস অফার ক্রয় করা, চেক করা, ব্যালেন্স চেক করা, ইন্টারনেট ব্যালেন্স চেক করা, ইন্টারনেট অফার এবং মিনিট অফার ক্রয় করা যাবে।

আরও পড়ুন – বাংলালিংক নাম্বার চেক করার কোড

উপরোক্ত অফারগুলো আপনি বাংলালিংক এসএমএস কেনার কোড ডায়াল করেও ক্রয় করতে পারেন, কিংবা বাংলালিংক এসএমএস কেনার কোড ডায়াল না করে My Banglalink অ্যাপ ইন্সটল করে আপনার নাম্বার দিয়ে অ্যাপ এ লগইন করে এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারেন।

আমাদের শেষ কথা

বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে বাংলালিংক এসএমএস কেনার কোড নিয়ে আলোচনা করেছি। আপনি যদি পোস্টটি সম্পূর্ণ পড়ে এই অব্দি এসে থাকেন, তবে আশা করছি, এসএমএস কেনার কোড সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। বাংলালিংক এসএমএস কেনার কোড ডায়াল করে এখন থেকে এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন। আরও এমন তথ্যবহুল পোস্ট পড়তে, নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আল্লাহ্‌ হাফেয।

Leave a Comment