রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফার লুফে নিন এখনই

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফার কেনার জন্য অনেকেই গুগলে সার্চ করে থাকেন। আপনিও যদি রবি এসএমএস কেনার কোড খুঁজে থাকেন, যেটি দিয়ে অনেক সহজেই ৫ টাকায় ৫০০ এসএমএস কেনা যায়, তবে এই পোস্টে আপনাকে স্বাগত জানাই। বাংলায়া আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে রবি ৫ টাকায় ৫০০ এসএমএস 2023 নিয়ে আলোচনা করবো।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফার

অনেকেই তাদের সিমে এসএমএস অফার ক্রয় করে বিভিন্ন কারণে অন্যের সাথে ম্যাসেজ করে থাকে। আপনারও যদি এমন এসএমএস কেনার প্রয়োজন হয়, তবে নিশ্চয়ই লক্ষ্য করেছেন যে এসএমএস অফার থেকে এসএমএস কেনার মাধ্যমে অনেক কম টাকায় ম্যাসেজ প্যাক কেনা যায়।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস

কিন্তু, প্রায় সকল সিমের এসএমএস অফার এর দাম বৃদ্ধি করে দেয়ার কারণে অনেকেই এখন ম্যাসেজ কিনতে পারছে না। এ সমস্যা দূর করতেই রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফার প্যাক চালু করে। একটি কোড ডায়াল করে আমরা রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কিনতে পারি।

কিন্তু, দুঃখের বিষয় হচ্ছে, রবি সিমে এখন ৫ টাকায় ৫০০ এসএমএস অফারটি নেই। রবি ৫ টাকায় ৫০০ এসএমএস ৩০ দিন মেয়াদ প্যাকটি এখন আর কেনা যায় না। আপনি যদি রবি সিম দিয়ে এসএমএস প্যাক ক্রয় করতে চান, তবে রবি ৫ টাকায় ১০০ এসএমএস কিনতে পারেন। কিংবা, রবি ১০ টাকায় ২০০ এসএমএস প্যাক ক্রয় করতে পারেন।

এছাড়াও, রবি সিমে এখনো একটি ৫০০ এসএমএস এর প্যাক রয়েছে। আপনি চাইলে রবি ২০ টাকায় ৫০০ এসএমএস অফারটি ক্রয় করতে পারেন। এজন্য, আপনাকে একটি কোড ডায়াল করতে হবে। আপনার সিমে ব্যালান্স থাকলে কোড ডায়াল করার মাধ্যমে এসএমএস প্যাক ক্রয় করতে পারবেন।

রবি ৫ টাকায় ১০০ এসএমএস অফার

রবি সিমে আগে ৫ টাকায় ৫০০ এসএমএস ৩০ দিন মেয়াদে কিনতে পাওয়া যেতো। কিন্তু, এখন রবিতে ৫ টাকায় ১০০ এসএমএস ৩ দিন মেয়াদে কিনতে পাওয়া যায়। প্রায় সকল সিম তাদের এসএমএস প্যাক এর দাম বাড়িয়েছে। এতে করে ৫ টাকায় ৫০০ এসএমএস এর পরিবর্তে আমরা ৫ টাকায় ১০০ এসএমএস ক্রয় করতে পারি।

রবি ৫ টাকায় ১০০ এসএমএস অফার কিনতে চাইলে ডায়াল করুন – *121*2*7*1*1# । এই কোড ডায়াল করার পর আপনার সিমে যদি ৫ টাকা সমপরিমাণ ব্যালান্স থাকে, তবে ১০০ এসএমএস প্যাক পেয়ে যাবেন।

রবি ১০ টাকায় ২০০ এসএমএস অফার

রবি ১০ টাকায় ১০০০ এসএমএস এর পরিবর্তে এখন ১০ টাকায় ২০০ এসএমএস কেনা যায়। রবি সিমে ২০ টাকায় ২০০ এসএমএস প্যাকটির মেয়াদ হচ্ছে ৭ দিন। ৭ দিনের জন্য রবি সিমে একটি কোড ডায়াল করে অনেক সহজেই ২০০ এসএমএস প্যাক ক্রয় করতে পারবেন।

রবি সিমে ১০ টাকায় ২০০ এসএমএস অফার কিনতে চাইলে ডায়াল করুন – *121*2*7*2*1# । এই কোডটি ডায়াল করার পর আপনার সিমে যদি ১০ টাকা থাকে, তবে ২০০ এসএমএস প্যাক পেয়ে যাবেন।

রবি ২০ টাকায় ৫০০ এসএমএস অফার

রবি সিমে এখন আপনি চাইলে পূর্বের ৫ টাকায় ৫০০ এসএমএস এর পরিবর্তে ২০ টাকায় ৫০০ এসএমএস ৩০ দিন মেয়াদে কিনতে পারবেন। কারণ, পূর্বের ৫ টাকায় ৫০০ এসএমএস অফার এখন আর নেই। রবি সিমে এসএমএস অফার সাশ্রয়ী হওয়ার কারণে অনেকেই রবি সিম দিয়ে এসএমএস করতো। কিন্তু এখন রবি সিমেও এসএমএস এর দাম বৃদ্ধি করেছে।

আরও পড়ুন – ১৯ টাকায় ৫০০ এসএমএস কোড

তবে খুশির খবর হচ্ছে যে, অন্যান্য সিমে আবারও এসএমএস অফার এর দাম বৃদ্ধি করেছে। যা রবি সিমের ক্ষেত্রে দেখা যায়নি। তাই, আপনি যতদিন পারেন, রবি সিম দিয়ে এসএমএস কিনে ব্যবহার করুন।বাংলায় আইটি

রবি ২০ টাকায় ৫০০ এসএমএস অফার কেনার জন্য মোবাইলের ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করুন – *121*2*7*3*1#  কোডটি। এতে করে, আপনার সিমে যদি ২০ টাকা বা এর বেশি পরিমাণ ব্যালান্স থাকে, আপনি ২০ টাকার পরিবর্তে ৩০ দিন মেয়াদের ৫০০ এসএমএস কিনতে পারবেন। আগে রবিতে ২০ টাকায় ১৪০০ এসএমএস পাওয়া যেত।

রবি সিম দিয়ে সবথেকে সাশ্রয়ী উপায়ে এসএমএস প্যাক কেনার উপায় হচ্ছে কোড ডায়াল করে এসএমএস প্যাক ক্রয় করা। কারণ, আপনি যদি রবি অ্যাপ দিয়ে এসএমএস প্যাক ক্রয় করতে যান, তবে অনেক টাকা খরচ করতে হবে। অর্থাৎ, রবি অ্যাপ এর ভিতর এসএমএস প্যাক এর দাম অনেক বেশি। তাই আপনি রবিতে এসএমএস কেনার কোড ডায়াল করে এসএমএস অফার কিনতে পারেন।

অনেক ওয়েবসাইটে রবি এসএমএস কেনার কোড পাবেন, যেগুলো ডায়াল করার পর দেখা যায় এগুলো কোড কাজ করে না। কিন্তু তারা রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফার সহ অনেক লোভনীয় অফার এর কথা ওয়েবসাইটে উল্লেখ করে দিয়েছে। আমি এই পোস্টে যেসব রবি মেসেজ কেনার কোড উল্লেখ করে দিয়েছি, এগুলো ডায়াল করে অনেক সহজেই উপরোক্ত অফারগুলো কিনতে পারবেন।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফার কোড

রবি সিমে ৫ টাকায় ৫০০ এসএমএস অফারটি এখন আর নেই। তবে আপনি চাইলে রবিতে ৫ টাকায় ১০০ এসএমএস অফার কিনতে পারেন *121*2*7*1*1# কোড ডায়াল করার মাধ্যমে।

রবি ১০ টাকায় ৫০০ এসএমএস

রবি ১০ টাকায় ৫০০ এসএমএস অফার মেয়াদ ৭ দিন কিনতে পারেন *121*2*7*2*1# কোড ডায়াল করার মাধ্যমে।

রবিতে ৩ টাকায় ১০০ sms

রবিতে ৩ টাকায় ১০০ sms কেনার কোনো উপায় নেই। কারণ, এমন কোনো অফার রবিতে নেই। তবে আপনি চাইলে রবিতে ৫ টাকায় ১০০ এসএমএস অফার ৩ দিন মেয়াদে ক্রয় করতে পারেন।

৫ টাকায় ১০০ এসএমএস

রবি সিমে ৫ টাকায় ১০০ এসএমএস কেনার কোড হচ্ছে - *121*2*7*3*1# ।

আমাদের শেষ কথা

বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফার নিয়ে কথা বলেছি। এছাড়াও, রবি সিমের বিভিন্ন এসএমএস অফার নিয়ে আলোচনা করেছি। আপনি চাইলে উপরে উল্লেখ করে দেয়া যেকোনো অফার ক্রয় করতে পারেন কোড ডায়াল করার মাধ্যমে।

Leave a Comment