১০ টাকায় ৪০ মিনিট রবি সিমের দুর্দান্ত অফার

১০ টাকায় ৪০ মিনিট রবি সিমের দুর্দান্ত একটি অফার। আপনি যদি রবি সিমে মিনিট প্যাক ক্রয় করতে চান, তবে ১০ টাকা দিয়ে ৪০ মিনিট প্যাকটি কিনতে পারেন। বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে রবি সিমে ১০ টাকায় ৪০ মিনিট অফার নিয়ে আলোচনা করবো। শেষ অব্দি সঙ্গেই থাকুন।

১০ টাকায় ৪০ মিনিট রবি অফার

রবি সিমে অনেক মিনিট অফার রয়েছে। কিন্তু, এই অফারগুলো সম্পর্কে অনেকেই জানেন না। আপনি চাইলে মিনিট অফার কেনার সময় সাশ্রয়ী দামে মিনিট অফার কেনার জন্য আমাদের ওয়েবসাইটে থাকা রবি মিনিট অফারগুলো যাচাই করে দেখতে পারেন।

১০ টাকায় ৪০ মিনিট রবি

১০ টাকায় ৪০ মিনিট রবি মিনিট অফার ক্রয় করার জন্য ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করুন *866*02# কোডটি। এতে করে আপনার সিমে যদি ১০ টাকা ব্যালান্স থাকে, তবে আপনার সিমে তৎক্ষণাৎ ৪০ মিনিট অফার পেয়ে যাবেন।

সবকিছুর দাম বৃদ্ধি হওয়ার কারণে রবি সিম অপারেটর থেকেও বিভিন্ন মিনিট অফার, ইন্টারনেট অফার, রবি এসএমএস অফার এর দাম বৃদ্ধি করে দিয়েছে। কিছুদিন আগেও যেমন রবি ১০ টাকায় ৫০০ এসএমএস অফার পাওয়া যেতো। এখন সেটি কমে ৫ টাকায় ১০০ এসএমএস হয়ে গেছে। তেমনি মিনিট অফার এর ক্ষেত্রেও একই বিষয় লক্ষণীয়।

তাই, আপনি যদি মিনিট অফার ক্রয় করতে চান, ১০ টাকা দিয়ে ৪০ মিনিট অফার ক্রয় করতে পারেন। উপরে দেয়া কোড ডায়াল করে সহজেই আপনার রবি সিমে ১০ টাকায় ৪০ মিনিট অফারটি ক্রয় করতে পারবেন। এই অফারটির মেয়াদ হচ্ছে ২৪ ঘণ্টা বা ১ দিন। ১০ টাকায় ৪০ মিনিট রবি অফার দিয়ে আপনি যেকোনো সিমে ১ দিনের জন্য কল করে কথা বলতে পারবেন।

Robi 10 Taka 40 Minute Offer

১০ টাকায় ৪০ মিনিট রবি অফার কেনার জন্য আপনার সিমে ১০ টাকা সমপরিমাণ ব্যালান্স থাকতে হবে। এরপর ১০ টাকায় ৪০ মিনিট রবি অফার কোড *866*02# ডায়াল করতে হবে। কোড ডায়াল করার পর আপনার সিমে যদি ১০ টাকা ব্যালান্স থাকে, তবে ৪০ মিনিট টকটাইম অফার পেয়ে যাবেন সঙ্গে সঙ্গে।

৬ টাকায় ১০ মিনিট রবি কোড

রবি সিমে ৬ টাকায় ১০ মিনিট অফারটি ক্রয় করার জন্য আপনার মোবাইলের ডায়াল প্যাড থেকে ডায়াল করুন *8666*055#‌ কোডটি। এতে করে, আপনার রবি সিমে কদি ৬ টাকা বা এর বেশি ব্যালান্স থাকে, তবে আপনি ৬ টাকায় ১০ মিনিট রবি অফারটি পেয়ে যাবেন। কোডটি যতবার ডায়াল করবেন, ততবার রবি সিমে ৬ টাকায় ১০ মিনিট কিনতে পারবেন।

এভাবে করে আপনার প্রয়োজন মতো রবি মিনিট অফার কিনতে পারবেন কোড ডায়াল করে। এই অফারটি অ্যাপ থেকে ক্রয় করা যায় না বা রিচার্জ করে ক্রয় করা যায় না। তাই, ৬ টাকায় ১০ মিনিট রবি কোড *8666*055#‌ ডায়াল করে অফারটি ক্রয় করতে পারবেন। এই অফারটির মেয়াদ হচ্ছে ২৪ ঘণ্টা। ৬ টাকা দিয়ে ১০ মিনিট ২৪ ঘণ্টা মেয়াদে অনেক ভালো একটি অফার।

রবি ৬ টাকা ১০ মিনিট অফারটি কেনার পর আপনি রবি টু যেকোনো সিমে কল দিয়ে কথা বলতে পারবেন।

৭৫ টাকায় ৩০০ মিনিট রবি অফার

রবি সিমে ৭৫ টাকায় ৩০০ মিনিট অফারটি কিনতে চাইলে আপনার সিমে ৭৫ টাকা ব্যালান্স রাখতে হবে। কারণ, এই অফারটি রিচার্জ করে কিংবা মাই রবি অ্যাপ থেকে ক্রয় করা যায় না। আপনি এই অফারটি ক্রয় করতে চাইলে, কোড ডায়াল করে কিনতে হবে।
বাংলায় আইটি
৭৫ টাকায় ৩০০ মিনিট রবি অফারটি কিনতে ডায়াল করুন *8666*89# কোডটি। কোড ডায়াল করার পর ৭৫ টাকায় ৭ দিনের জন্য ৩০০ মিনিট অফার পেয়ে যাবেন। ৭৫ টাকার অফারটি ক্রয় করার পর আপনি এই অফার এর মিনিট দিয়ে যেকোনো সিমে কল করতে পারবেন। অর্থাৎ, রবি টু যেকোনো সিমে কল দিয়ে কথা বলতে পারবেন।

রবি ২ টাকায় ৮ মিনিট

রবি ২ টাকায় ৮ মিনিট অফার ক্রয় করার জন্য আপনার মোবাইলের ডায়াল প্যাড থেকে ডায়াল করুন *866*002# কোডটি। অনেকের সিমে এই অফারটি প্রযোজ্য নাও হতে পারে। এজন্য আপনাকে কোডটি ডায়াল করে দেখতে হবে। যদি কাজ করে, তবে আপনি ২ টাকায় ৮ মিনিট রবি সিমে পেয়ে যাবেন। এই অফার দিয়ে আপনি রবি থেকে যেকোনো সিমে কল দিয়ে কথা বলতে পারবেন।

রবি সিমে অনেক কম টাকায় মিনিট অফার কিনতে পাওয়া যায়, যা অন্য সিমে দেখা যায় না। অনেক সময় কল রেট বেশি হওয়ার কারণে মিনিট অফার ক্রয় করতে হয়। এমন পরিস্থিতিতে রবি ২ টাকায় ৮ মিনিট অফারটি আমাদের জন্য অনেক কার্যকরী হতে পারে।

আমাদের শেষ কথা

বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে ১০ টাকায় ৪০ মিনিট রবি অফার নিয়ে আলোচনা করেছি। এছাড়াও, ৬ টাকায় ১০ মিনিট রবি কোড, ৭৫ টাকায় ৩০০ মিনিট রবি অফার এবং রবি ২ টাকায় ৮ মিনিট নিয়ে আলোচনা করেছি। আশা করছি এই পোস্টটি রবি সিমে সাশ্রয়ী দামে মিনিট অফার কিনতে আপনার জন্য অনেক সহায়ক হবে।

1 thought on “১০ টাকায় ৪০ মিনিট রবি সিমের দুর্দান্ত অফার”

Leave a Comment