টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার লুফে নিন

টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ নেয়ার উপায় অনেকেই জানেন না। টেলিটক সিম দিয়ে ইন্টারনেট ব্রাউজ করেন, কিন্তু টেলিটক ইন্টারনেট অফার সম্পর্কে জানেন না এমন মানুষের সংখ্যা আমাদের দেশে কম নয়। টেলিটক সিম থাকলে, মাত্র ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার নিতে পারবেন।

কিভাবে টেলিটক সিমে ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার নিবেন এবং এই প্যাকের মেয়াদ সম্পর্কে বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করবো। তো চলুন, শুরু করা যাক।

টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার

টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার

টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার নিতে আপনার টেলিটক সিমে ১৭ টাকা রিচার্জ করুন। এতে করে, ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ পেয়ে যাবেন ১৫ দিন মেয়াদে।

আপনার সিমে শুধুমাত্র ১৭ টাকা রিচার্জ করলেই টেলিটক সিমের ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজটি পেয়ে যাবেন। এজন্য, আলাদা করে কোনো কোড ডায়াল করতে হবেনা কিংবা টেলিটক অ্যাপ ব্যবহার করেও অফার ক্রয় করতে হবেনা।

১৭ টাকায় ২জিবি ইন্টারনেট অফারটির মেয়াদ হচ্ছে ১৫ দিন। অর্থাৎ, ২ জিবি ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন ১৫ দিন মেয়াদে শুধুমাত্র ১৭ টাকায়। এমন অফার অন্য কোনো মোবাইল অপারেটর এর নেই।

আপনার কাছে যদি একটি টেলিটক সিম থাকে এবং আপনি সেটি দিয়ে ইন্টারনেট ব্রাউজ করেন, তবে এই প্যাকেজটি প্রতি ১৫ দিন অন্তর অন্তর ক্রয় করতে পারেন। এতে করে আপনার ইন্টারনেট এর বিল অনেক কম আসবে।

টেলিটক ১৭ টাকায় ২ জিবি কোড

টেলিটক ১৭ টাকায় ২ জিবি কোড হচ্ছে *111*17# । এই কোডটি ডায়াল করার পর আপনার টেলিটক সিম থেকে ১৭ টাকা কেটে নিয়ে ২ জিবি ইন্টারনেট প্যাকেজ ১৫ দিন মেয়াদে একটিভ করে দেয়া হবে।

আরও পড়ুন – টেলিটক নাম্বার দেখার উপায়

টেলিটক সিমে সরাসরি ১৭ টাকা রিচার্জ করে 2 জিবি ইন্টারনেট অফারটি ক্রয় করতে পারেন। কিংবা, আপনার সিমে যদি ব্যালেন্স থাকে, তবে *111*17# কোডটি ডায়াল করে অফারটি ক্রয় করতে পারেন।

Teletalk 17 Tk 2GB Code 2023

Teletalk 17 Tk 2 GB Code is *111*17# . If you want to buy 2 GB internet package in your Teletalk sim, simple dial this code and you’ll get your desired internet package. This pack is valid for 15 days. And, you can buy this internet package again after 15 days.

টেলিটক ইন্টারনেট অফার চেক করার নিয়ম

টেলিটক ইন্টারনেট অফার চেক করার কয়েকটি পদ্ধতি রয়েছে। এগুলো হচ্ছে,

  • মাই টেলিটক অ্যাপ দিয়ে
  • ইউএসএসডি কোড ডায়াল করে

টেলিটক সিমের ইন্টারনেট অফার চেক করতে মাই টেলিটক অ্যাপ ইন্সটল করতে পারেন। এরপর, সিমের নাম্বার দিয়ে টেলিটক অ্যাপে লগইন করলে আপনার সিমে টাকা ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন এবং চাইলে এক অ্যাপ দিয়েই সকল অফার ক্রয় করতে পারবেন।

টেলিটক ইন্টারনেট চেক কোড হচ্ছে *152# । এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনার সিমের ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন।

আমাদের শেষ কথা

বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করেছি। আপনি যদি টেলিটক সিম ব্যবহার করেন, তবে এই পোস্টটি আপনার জন্য সহায়ক হয়েছে বলে আশা করছি।

Leave a Comment