রবি এসএমএস কেনার কোড

রবি সিমে এসএমএস কেনার কথা ভাবছেন? কিন্তু, রবি এসএমএস কেনার কোড জানেন না? রবি সিমে ভালো মানের একটি এসএমএস প্যাক কিনতে চাইলে আমাদেরকে রবিতে এসএমএস কেনার কোড জানতে হবে। কারণ, রবি সিমের এসএমএস অফারগুলো শুধু মাত্র কোড ডায়াল করেই কেনা যায়। বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে রবি সিমের এসএমএস কেনার কোডগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করবো।

রবি সিম দিয়ে নিশ্চয়ই এসএমএস প্যাক কিনেছেন। কারণ, রবি সিমে অন্যান্য সিমের থেকে সব থেকে কম টাকায় বেশি এসএমএস প্যাক পাওয়া যায়। মাই রবি অ্যাপ দিয়ে যেসব এসএমএস প্যাক কেনা যায়, সেগুলোর দাম অনেক বেশি। তাই, অনেকেই কোড ডায়াল করে রবি সিম দিয়ে এসএমএস প্যাক কিনে থাকে। কিন্তু, সকল কোড তো মুখস্ত রাখা সম্ভব হয় না। তাই, আমরা যদি রবি এস এম এস প্যাক কিনতে চাই, তবে আমাদেরকে অবশ্যই রবিতে sms কেনার কোড জানতে হবে।

আপনি যদি রবি এসএমএস অফার সম্পর্কে না জানেন এবং রবি এসএমএস কেনার কোড ২০২৩ সমন্ধে কোনো আইডিয়া না থাকে, তবে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন। কারণ, আজকের এই পোস্টে আপনি রবির সকল এসএমএস অফার এর তালিকা পেয়ে যাবেন। তো চলুন, শুরু করা যাক।

রবি এসএমএস কেনার কোড ২০২৩

রবি এসএমএস কেনার কোড

আপনি যদি রবি এস এম এস অফার ২০২৩ সম্পর্কে না জেনে থাকেন, কিন্তু রবি সিম দিয়ে এসএমএস অফার কিনতে চান, তবে নিচে দেয়া সকল এসএমএস অফার এর তালিকা দেখতে পারেন। নিম্নে আমি রবি এসএমএস অফার ২০২৩ নিয়ে বিস্তারিত তুলে ধরেছি।

রবি ৫ টাকায় ১০০ ‌‌এসএমএস অফার

এসএমএসদামমেয়াদকোড
100 SMSBDT 53 Days*123*2*7*1*1#

আপনি যদি ৩ দিন মেয়াদের রবি এসএমএস প্যাক কিনতে চান, তবে এই প্যাকটি আপনার জন্য। মাত্র ৫ টাকা দিয়ে ৩ দিন মেয়াদের ১০০ এসএমএস এর অফারটি অনেক জনপ্রিয়। রবি ৫ টাকায় ১০০ ‌‌এসএমএস অফারটি কেনার জন্য আপনার রবি সিমে ৫ টাকা সমপরিমাণ ব্যালেন্স থাকতে হবে। এরপর রবিতে এসএমএস কেনার কোড *123*2*7*1*1# ডায়াল করলে আপনার সিমে ১০০ এসএমএস অফার ৩ দিন মেয়াদে চালু হয়ে যাবে।
বাংলায় আইটি
রবি এসএমএস ব্যালেন্স চেক কোড হলো *222*12#.

১০ টাকায় ২০০ রবি এসএমএস কেনার কোড

এসএমএসদামমেয়াদকোড
200 SMSBDT 107 Days*123*2*7*2*1#

৭ দিন মেয়াদের এসএমএস প্যাকগুলোর মাঝে ২০০ এসএমএস ১০ টাকা প্যাকটি অনেক জনপ্রিয়। আপনার যদি ৭ দিন মেয়াদের কোনো এসএমএস প্যাক এর প্রয়োজন হয়, তবে এই প্যাকটি ক্রয় করতে পারেন। ১০ টাকায় ২০০ রবি এসএমএস কেনার কোড *123*2*7*2*1# ডায়াল করে আপনি সহজেই এসএমএস প্যাকটি ক্রয় করতে পারবেন।

রবিতে এসএমএস অফার চেক করার কোড হচ্ছে *222*12#

20 টাকায় 500 রবি ‌‌এসএমএস অফার

এসএমএসদামমেয়াদকোড
500 SMSBDT 2030 Days*123*2*7*3*1#

কম দামে ভালো এসএমএস অফার তো একমাত্র রবি সিমেই পাওয়া সম্বব। 20 টাকায় 500 রবি ‌‌এসএমএস অফার শুধুমাত্র রবি সিমেই রয়েছে। আপনার যদি ১ মাস মেয়াদি কোনো এসএমএস অফার প্রয়োজন হয়, তবে এই অফারটি কিনতে পারেন। যেকোনো নাম্বারে ৫০০ এসএমএস পাঠাতে পারবেন। অফারটির মেয়াদ হচ্ছে ৩০ দিন।

রবি এসএমএস ব্যালেন্স চেক কোড হচ্ছে *222*12#  ।

রবিতে এসএমএস কেনার কোড

রবি সিমে এখন যে এসএমএস অফারগুলো রয়েছে। তা অন্যান্য সিমের সাথে তুলনা করলে সবথেকে বেস্ট অফার। কিছুদিন আগে রবি সিমে ২০ টাকায় ১৫০০ এসএমএস অফার পাওয়া যেতো। কিন্তু, মূল্যবৃদ্ধির কারণে এখন ২০ টাকায় ৫০০ এসএমএস অফার পাওয়া যায়। রবি এসএমএস কেনার কোড ডায়াল করে আপনি এ সকল অফার কিনতে পারবেন। উপরে আমি ইতোমধ্যে রবিতে এসএমএস কেনার কোডগুলো উল্লেখ করে দিয়েছি। আপনি উক্ত অফারগুলো সাথে দেয়া কোড ডায়াল করে ক্রয় করতে পারবেন।

এছাড়াও, আপনি যদি কোড ডায়াল করে রবি এসএমএস অফার কিনতে চান, তবে রবি এসএমএস কেনার কোড *123*2*7# ডায়াল করতে পারেন। এই কোডটি ডায়াল করলে আপনি অনেক সহজেই রবি সিমের এসএমএস অফারগুলোর তালিকা পেয়ে যাবেন। সেখানে আপনার যে এসএমএস প্যাকটি পছন্দ হয়, সেটি কিনতে পারবেন।

আপনি যদি গুগলে রবিতে এসএমএস কেনার কোড লিখে সার্চ দেন, তবে দেখবেন অনেক ওয়েবসাইট রয়েছে, যেগুলো অনেক বন্ধ অফার এর তালিকা দিয়ে পোস্ট ভর্তি করে রেখেছে। যেসব অফার আপনি কোড ডায়াল করে কখনোই কিনতে পারবেন না। অযথা আপনার মুল্যবান সময় নষ্ট হবে। কিন্তু আপনি যদি আমাদের ওয়েবসাইটে থাকা অফার এর তালিকা দেখেন, তাহলে বুঝতে পারবেন যে আমরা সকল একটিভ অফার নিয়ে পোস্ট করে থাকি।

যেমন আজকের এই পোস্টে রবিতে এসএমএস কেনার কোড নিয়ে কয়েকটি তালিকা দিয়েছি। সেখানে দেয়া কোড ডায়াল করে রবি সিমে এসএমএস অফার কিনতে পারবেন।

রবিতে এসএমএস অফার কোড ২০২৩

রবিতে এসএমএস কেনার কোড হচ্ছে *123*2*7# । এই কোডটি আপনার রবি সিম দিয়ে ডায়াল করলে এসএমএস অফার কিনতে পারবেন। এছাড়াও, আমি ইতোমধ্যে উপরে কয়েকটি রবি সিমের এসএমএস কেনার কোড উল্লেখ করে দিয়েছি, ঐ কোডগুলো ডায়াল করলে আপনার ফোনের ব্যালেন্স কেটে নিয়ে সঙ্গে সঙ্গে আপনার রবি সিমে অফার চালু করে দিবে।

রবি এসএমএস ব্যালেন্স চেক কোড

রবি এসএমএস ব্যলেন্স চেক কোড ডায়াল করে আপনার সিমে কত এসএমএস আছে তা সহজেই চেক করতে পারবেন। আমরা অনেক সময় রবি সিমে এসএমএস প্যাক ক্রয় করি। কিন্তু, সিমে কত এসএমএস অবশিষ্ট আছে তা চেক করার কোড না জানার কারণে রবি সিমের এসএমএস ব্যালেন্স চেক করতে পারি না। কিন্তু এই দুর্ভোগ আর নয়। নিচে আমি রবি এসএমএস ব্যালেন্স চেক করার কোড উল্লেখ করে দিয়েছি। এই কোড ডায়াল করে আপনার সিমে কত এসএমএস আছে তা অনেক সহজেই চেক করতে পারবেন।

রবি এসএমএস ব্যালেন্স চেক কোড হচ্ছে – *222*12#

আমাদের শেষ কথা

বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে রবি সিমের এসএমএস অফার কোড নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আশা করছি পোস্টটি আপনার জন্য অনেক সহায়ক হবে। অন্যান্য ওয়েবসাইটের মতো বন্ধ অফার দিয়ে পোস্ট ভর্তি না করে, যেসব অফার চলমান রয়েছে সেসব অফার নিয়ে পোস্ট করে থাকি।

এরকম আরও প্রযুক্তি, সিম অফার, ব্লগিং, অনলাইনে ইনকাম করার উপায়, ইত্যাদি নিয়ে গুরুত্বপূর্ণ পোস্ট পড়তে প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন। আজকের মতো এখানেই শেষ করছি। আল্লাহ হাফেয।

Leave a Comment