এয়ারটেল মিনিট চেক করার কোড

এয়ারটেল মিনিট চেক করার কোড ডায়াল করার মাধ্যমে আপনার এয়ারটেল সিমে কত মিনিট আছে তা যাচাই করতে পারবেন। প্রতিটি সিমের মিনিট চেক করার জন্য আলাদা কোড রয়েছে। তেমনি, আপনি যদি এয়ারটেল সিমে মিনিট প্যাকেজ ক্রয় করেন, তাহলে আপনার সিমে কত মিনিট আছে এটা চেক করার প্রয়োজন হতে পারে।

বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে এয়ারটেল মিনিট চেক করার কোড দিয়ে কীভাবে সিমের মিনিট চেক করবেন এসব বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করবো। তো চলুন, পোস্টের মূল বিষয়ে ফিরে আসা যাক।

এয়ারটেল মিনিট চেক

এয়ারটেল মিনিট চেক

এয়ারটেল সিমের মিনিট চেক করার কোড হচ্ছে *778*0# । এই কোডটি ডায়াল করলে আপনার সিমে কত মিনিট আছে তা জানতে পারবেন। এয়ারটেল সিমে মিনিট প্যাকেজ কেনার পর বা মিনিট অফার পাওয়ার পর কত মিনিট অবশিষ্ট রয়েছে জানার জন্য এই কোডটি ডায়াল করতে পারেন। এছাড়াও, আপনি চাইলে *121# কোডটি ডায়াল করেও সিমের ব্যালেন্স এবং মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন।

এয়ারটেল সিমের মিনিট চেক করার কোড এবং অন্যান্য সিমের মিনিট চেক করার কোড পুরো ভিন্ন। তাই, আপনি উপরোক্ত কোডটি ডায়াল করে আপনার এয়ারটেল সিমের মিনিট প্যাকেজ চেক করতে পারেবন।

এয়ারটেল মিনিট চেক কোড

এয়ারটেল সিমে মিনিট অফার কেনার পর, সিমে কত মিনিট অবশিষ্ট রয়েছে তা জানার প্রয়োজন হতে পারে। এমতাবস্থায়, আপনি *778*0# কোডটি আপনার এয়ারটেল সিম থেকে ডায়াল করার মাধ্যমে সহজেই এয়ারটেল মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন। যেকোনো এয়ারটেল সিমের মিনিট ব্যালেন্স চেক করার জন্য এই কোডটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এয়ারটেল মিনিট অফার কিনতে চান, তবে নিচে থেকে এয়ারটেল মিনিট অফার চেক কোড দেখে নিতে পারেন।

আরও পড়ুন – এয়ারটেল নাম্বার চেক করার কোড

এছাড়াও, আপনি চাইলে এয়ারটেল মিনিট প্যাকেজে কত মিনিট অবশিষ্ট রয়েছে জানার জন্য মাই এয়ারটেল অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপটি ব্যবহার করে এয়ারটেল সিমের সব ধরণের লেনদেন করতে পারবেন। যেমন, এয়ারটেল মিনিট অফার ক্রয় করা, এয়ারটেল ইন্টারনেট অফার ক্রয় করা, এয়ারটেল এসএমএস অফার ক্রয় করা, এবং এয়ারটেল সিমের সব ধরণের ব্যালেন্স চেক করা।

মাই এয়ারটেল অ্যাপটি গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর এ পেয়ে যাবেন। অ্যাপ ইন্সটল করে সহজেই আপনার এয়ারটেল সিমে ইন্টারনেট কানেকশন দিয়ে কোনো প্রকার ভেরিফিকেশন ছাড়া অ্যাপে প্রবেশ করে লেনদেন করতে পারবেন।

এয়ারটেল মিনিট অফার চেক কোড

এয়ারটেল মিনিট চেক কোড নিয়ে তো ইতোমধ্যে আলোচনা করেছি। আপনি যদি এয়ারটেল মিনিট অফার ক্রয় করতে চান কিন্তু এয়ারটেল মিনিট অফার প্যাকেজ খুঁজে না পান, তবে এয়ারটেল মিনি অফার চেক কোড ডায়াল করে কিংবা মাই এয়ারটেল অ্যাপ থেকে মিনিট অফার বা মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন। এরপর, এই মিনিট প্যাকেজ দিয়ে এয়ারটেল টু এয়ারটেল বা এয়ারটেল টু অফ নেট কথা বলতে পারবেন।

আরও পড়ুন – এয়ারটেল ইন্টারনেট অফার

এয়ারটেল মিনিট অফার চেক কোড হচ্ছে – *121# । এই কোডটি ডায়াল করার পর মিনিট অফার মেনু নির্বাচন করতে হবে। এরপর, আপনার ইচ্ছেমতো যেকোনো মিনিট অফার ক্রয় করতে পারবেন। মিনিট অফার ক্রয় করে যেকোনো নাম্বারে কল দিয়ে কথা বলতে পারবেন। মিনিট অবশিষ্ট আছে কি না জানার জন্য এয়ারটেল মিনিট চেক কোড ডায়াল করতে পারবেন।

এয়ারটেল মিনিট অফার ২০২৩

এয়ারটেল সিমের অনেক মিনিট অফার আছে, যা আপনি অনেক সাশ্রয়ী দামে ক্রয় করতে পারবেন। আমাদের প্রতিদিন বিভিন্ন প্রয়োজনে কথা বলতে হয় অনেকের সাথে। মোবাইল ফোন দিয়ে কল করে কথা বলার জন্য আমরা মিনিট অফার ক্রয় করে থাকি। কিন্তু, মিনিট অফার এর দাম অনেক বেশি হওয়ার কারণে আমরা আমাদের চাহিদামতো মিনিট অফার সাশ্রয়ী দামে ক্রয় করতে পারি না। তাই, আপনাদের জন্য নিচে এয়ারটেল সিমের সাশ্রয়ী মিনিট অফারের তালিকা উল্লেখ করে দিয়েছি। যা আপনি অনেক কম দামে ক্রয় করতে পারবেন।

এয়ারটেল ৮ টাকায় ১২ মিনিট অফার

এয়ারটেল সিমে ৮ টাকায় ১২ মিনিট অফার ক্রয় করার জন্য আপনার সিমে ৮ টাকা সমপরিমাণ বা এর থেকে বেশি ব্যালেন্স থাকতে হবে। এরপর, *১২১*০৮# কোডটি আপনার এয়ারটেল সিম থেকে ডায়াল করার পর ৮ টাকায় ১২ মিনিট পেয়ে যাবেন। এই অফারটির মেয়াদ হচ্ছে ১ দিন। এয়ারটেল মিনিট চেক করতে *৭৭৮*০# কোডটি ডায়াল করতে হবে।

আরও পড়ুন – রবি এসএমএস কেনার কোড

এয়ারটেল ১৪ টাকায় ২১ মিনিট অফার

এয়ারটেল সিমে ১৪ টাকায় ২১ মিনিট অফার ক্রয় করতে *১২১*০১৪# কোডটি ডায়াল করতে হবে। আগে ১৪ টাকা রিচার্জ করে এই মিনিট প্যাকেজটি ক্রয় করা গেলেও, এখন ২০ টাকার কম রিচার্জ করা যায় না। তাই, আপনি এই অফারটি নিতে চাইলে কোড ডায়াল করেই নিতে হবে। এয়ারটেল মিনিট অফারটির মেয়াদ হচ্ছে ১ দিন।

এয়ারটেল ১৮ টাকায় ২৮ মিনিট অফার

এয়ারটেল সিমে ১৮ টাকায় ২৮ মিনিট অফার কেনার জন্য *১২১*১৮# কোডটি ডায়াল করতে হবে। তাহলে, আপনার সিমে থাকা ১৮ টাকার বিনিময়ে ২৮ মিনিট প্যাকেজ পেয়ে যাবেন। এই মিনিট অফারটির মেয়াদ ২ দিন। মিনিট অফার ব্যালেন্স চেক করতে *৭৭৮*০# কোডটি ডায়াল করতে হবে।

এয়ারটেল ২৮ টাকায় ৪৬ মিনিট অফার

এয়ারটেল ২৮ টাকায় ৪৬ মিনিট অফার ক্রয় করার জন্য আপনার এয়ারটেল সিম থেকে *১২১*২৮# কোডটি ডায়াল করুন। তাহলে, ২ দিন মেয়াদে ৪৬ মিনিট পেয়ে যাবেন। যা দিয়ে আপনি যেকোনো অপারেটরে কথা বলতে পারবেন।

আরও পড়ুন – বাংলালিংক নাম্বার চেক করার কোড

এয়ারটেল ৩৪ টাকা ৫২ মিনিট অফার

এয়ারটেল সিমে ৩৪ টাকা দিয়ে ৫২ মিনিট অফার প্যাকেজ ক্রয় করার জন্য এয়ারটেল সিমে ৩৪ টাকা বা এর বেশি ব্যালেন্স থাকতে হবে। এরপর, *১২৩*৩৪# কোডটি ডায়াল করে বা ৩৪ টাকা রিচার্জ করে ৫২ মিনিট অফার প্যাকেজটি ক্রয় করতে পারবেন। এই মিনিট অফারটির মেয়াদ ৩ দিন।

এয়ারটেল মিনিট চেক কোড হচ্ছে *৭৭৮*০# । এই কোডটি ডায়াল করে আপনার সিমে কত মিনিট আছে তা জানতে পারবেন। যেকোনো মিনিট অফার কেনার পর এই কোডটি ডায়াল করতে পারেন।

আমাদের শেষ কথা

বাংলায় আইটির আজকের এই পোস্টে আপনাদের সাথে এয়ারটেল মিনিট চেক কোড নিয়ে আলোচনা করেছি। এই কোডটি ডায়াল করে আপনার এয়ারটেল সিমে কত মিনিট অবশিষ্ট রয়েছে তা জানতে পারবেন। এছাড়াও, আপনাদের সাথে বিভিন্ন সাশ্রয়ী এয়ারটেল মিনিট অফার কোড শেয়ার করেছি। আপনি চাইলে উক্ত মিনিট অফারগুলো ক্রয় করতে পারেন। আজকের মতো এখানেই শেষ করছি। আরও এমন সিম অফার সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটের অন্যান্য কন্টেন্টগুলো পড়তে পারেন।

Leave a Comment